1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় ২ সন্তান রেখে ২৫ দিন থেকে উধাও প্রবাসীর স্ত্রী!

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ২৬৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার : কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে দু’সন্তান রেখে উধাও হয়েছেন মধ্যপ্রাচ্য প্রবাসীর স্ত্রী। আত্মগোপনে থেকে অপহরণ কিংবা গুম নাটক করে হয়রানি না করতে পারে এ ব্যাপারে সংবাদ সম্মেলন করেছে প্রবাসী পরিবার।

 

সোমবার (১৯ জুন) এ ব্যাপারে সংবাদ সম্মেলন করেন প্রবাসীর ভাই মো: আইয়ুব আলী। মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাত প্রবাসী ও উপজেলার কর্মধা ইউনিয়নের জুনাব আলীর সাথে একই ইউনিয়নের ট্রাট্রউলি গ্রামের মরহুম লতিফ মিয়ার মেয়ে দিলারা বেগমের (৩৫) সাথে ১২-১৩ বছর আগে বিয়ে হয়। আল আমিন (১০) ও আমিনুল (৭) নামের তাদের দুই ছেলে সন্তান রয়েছে।

প্রবাসীর ভাই মো: আইয়ুব আলী অভিযোগ করেন, ভাই বিদেশে থাকার সুযোগে তার স্ত্রী দিলারা বেগম পরকীয়ায় লিপ্ত হন। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। জুনাব আলী প্রবাস থেকে ২৪ মে স্ত্রী দিলারা বেগমকে তালাক প্রদান করেন। তালাকনামা ডাকযোগে স্ত্রীর বাবার বাড়িতে পৌঁছালে দিলারা বেগম স্বামীর পরিবারের লোকজনকে গালাগালি করেন এবং দুই সন্তানকে নিজ হাতে জবাই করে নিজে আত্মহত্যার হুমকি দেন। এসব বিষয়ে একটি লিখিত অভিযোগ দেয়া হয় কুলাউড়া থানায়। ২৫ মে রাতে দুই সন্তানকে ঘুমে রেখে উধাও হন দিলারা বেগম। সংবাদ সম্মেলনে দিলারা বেগমে বড় ছেলে ১০ বছর বয়সী আল আমিন জানায়, ওই দিন রাতে তার মামা কুটন মিয়া তাদের বাড়িতে আসেন। মামা ও তার মা অন্যরুমে কথা বলার সময় তারা দুই ভাই ঘুমিয়ে যায়। পরের দিন সকালে ঘুম থেকে উঠে তার মাকে না পেয়ে বিষয়টি চাচা ও ফুফুদের জানায়।

প্রবাসীর ভাই আকবর আলী, বোন ফজিরুন বেগম ও ভাগ্না ইসমাইল আলী জানান, দিলারা বেগমকে অপহরণ করা হয়েছে উল্লেখ করে তার ভাই কুটন মিয়া এলাকায় প্রচারণা এবং প্রবাসীর পরিবারকে হয়রানির অপচেষ্টা চালাচ্ছে। পুলিশ দিয়ে গ্রেফতারের ভয় দেখাচ্ছে। কর্মধা ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য মাহমুদা আক্তার জানান, প্রবাস থেকে স্বামী স্ত্রীর বিরুদ্ধে আমার কাছে বিচার প্রার্থী হলে আমি সোমবার বিচারের দিন ধার্যকরি। কিন্তু সোমবার সকাল থেকে দিলারা বেগমকে আর পাওয়া যাচ্ছে না।

তিনি জানান, শুনেছি দিলারা বেগমকে নাকি তার ভাই এসে স্বামীর বাড়ি থেকে নিয়ে গেছেন। এ বিষয়ে দিলারা বেগমের ভাই কুটন মিয়ার সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি। মোবাইল ফোনে কল দিলে তার স্ত্রী জানান, তিনি ফোন রেখে কাজে গেছেন। আমি এসব বিষয়ে কিছু বলতে পারব না।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুস ছালেক জানান, প্রবাসীর স্ত্রী অপহরণ বা নিরুদ্দেশ এমন কোনো ঘটনা কোনো পরিবার লিখিত বা মৌখিকভাবে আমাকে অবগত করেনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..